সাইটটি হচ্ছে সার্ভে কমপ্লিট করা - Proteva prokash

Proteva prokash,bangla news, current News, bangla newspaper, bangladesh newspaper, online paper, bangladeshi newspaper, bangla news paper, bangladesh newspapers, newspaper, all bangla news paper, bd news paper, news paper, bangladesh news paper, daily, bangla newspaper, daily news paper, bangladeshi news paper, bangla paper, all bangla newspaper, bangladesh news, daily newspaper.

Monday, January 27, 2020

সাইটটি হচ্ছে সার্ভে কমপ্লিট করা

সালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই
আজকে  আপনাদের সামনে সাইড  নিয়ে হাজির হলাম

  সাইটটি হচ্ছে সার্ভে কমপ্লিট করা.


 আমি যখন কিছু পোষ্ট দেখলাম সার্ভে নিয়ে আমি সমস্ত  পোস্ট কারিদের  সাথে কথা বললাম সকলেই বলল এ ভাই আপনাকে এই সাইটে কাজ করতে হলে ইউ এস এর আইপি কিনতে হবে.

 মনে মনে ভাবলাম ইতিপূর্বে অনেক   সময় নষ্ট করেছি. এবার আর টাকা নষ্ট করতে চাই না.
 এজন্যই সমস্ত সাইটে আমি কাজ করি নাই.

 কিন্তু আজকে আপনাদের সামনে এমন একটি সাইট নিয়ে হাজির হলাম যে সাইটে কোন রকম ইনভেস্ট করা ছাড়াই আপনি প্রতি ঘন্টায় বিভিন্ন প্রশ্ন উত্তর গেম খেলে সার্চ করে দুই থেকে আড়াই ডলার ইনকাম করতে পারবেন ,

এইটা আমার কাছে খুব ভালো লেগেছে এজন্য সকলের সাথে শেয়ার করলাম আপনিও কাজ করুন এবং অন্যদেরকেও শেয়ার করো এই সাইটটি কয়েক বছর ধরে এগিয়ে চলছে.

এই সাইটটির লিঙ্ক নিচের দিকে দেওয়া আছে কাজ করতে চান তবে নিচে ক্লিক করুন CLICK HERE

 এখান থেকে আপনি টাকা উঠাতে পারবেন  ব্যাংকের মাধ্যমে বা পেপাল পারফেক্ট মানি ওয়েব মানি ইত্যাদির মাধ্যমে.

 এত কষ্ট করে বিষয়গুলি লেখার পরও যখন কোন সাইট এই পোস্টগুলোকে  পাবলিশ না করে পেন্ডিং করে রাখে  তখন কত কষ্ট লাগে. যে লিখেছে সেই বলতে পারে একমাত্র.

 আর যারা নতুন টাইপার এদের কাছে তো অনেক  বড় কষ্টের ব্যাপার. কারণ 300 ওয়ার্ড টাইপিং করতে কত সময় লাগে সেটা হয়তো আপনাদেরকে বলার প্রয়োজন নেই.

 তাই আশা করব সমস্ত সাইটের এডমিন ভাইদের কে আপনারা অনুগ্রহপূর্বক আমাদের পোষ্ট গুলোকে যত তাড়াতাড়ি সম্ভব পাবলিশ করে  দেবেন.

 আল্লাহ হাফেজ.

 শাকিল আদনান
 ঢাকা লালবাগ

No comments:

Post a Comment